I want to perfom on forex .how I will start?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 15, 2012 11:59 AM 5 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 01, 2013 12:39 PM
Flag(0)

আপনাকে প্রথমে বেসিক জিনিসগুলো শিখতে হবে। ইন্টারনেটে খুজলেই অনেক কিছু পাবেন।

বাংলায় একটা সাইট আছে বিডিপিপস। ওখানে অনেক সাহায্য পাবেন। বাংলাদেশের সব বাঘা বাঘা ট্রেডারদের থেকে পরামর্শ পাবেন।

বেসিক জিনিসগুলো শিখে ফেলতে পারেন বিডিপিপ্স স্কুল থেকেঃ http://bdpips.com/school

বিডিপিপস শেষ হয়ে গেলে বেবিপিপস শুরু করবেন। বাংলায় বেসিক না নিয়ে গেলে, ইংরেজিতে যেয়ে হিমশিম খাবেন। http://babypips.com/school

কিন্তু ভুলেও বেশি লোভ করবেন না। লোভ করেছেন তো মরেছেন।

আপনার জন্য শুভকামনা রইল।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 15, 2012 07:01 AM
Flag(0)

http://www.babypips.com/school/

এইটা পুরাটা পরে ফেলেন
বিডি পিপস থেকেও পড়তে পারেন
বাংলায় বুঝতে সাহায্য করবে তবে ইংলিশ এ পরলেই ভালো হবে
ফরেক্স এ বাংলার খাওয়া নাই
বেবি পিপস করার সাথে সাথে আপনি ডেমো ট্রেডিং চালাতে পারেন
বেবি পিপস কমপ্লিট হলে ”রবো ফরেক্স” এর নো ডিপোসিট বোনাস এ আবেদন করে ফ্রী ১৫ ডলার দিয়ে ট্রেডিং সুরু করতে পারেন
১৫ ডলার আপনাকে সেন্ট একাউন্ট এ দিবে সতরাং সেটা ১৫০০ দেখাবে একাউন্ট এ
এইটা দিয়ে সুরু করে দেন
ডেমো ট্রেডিং করে আপনি কখনো লাইভ ট্রেডিং শিখতে পারবেন না যে যেটাই বলুক না কেন
ডেমো হচ্ছে ট্রেডিং প্লাটফর্ম এর সাথে পরিচয় হওয়া
একট ট্রেডিং প্লান করে ট্রেডিং করতে থাকেন
একমাসে ডাবল বা এক দিনে ডাবল এর দিকে যাবেন না
এইটা ধর্যের খেলা
আপনি যত বেসি ধর্য ধরতে পারবেন কনসিস্টেন্ট থাকতে পারবেন আপনার জেতার সম্ভবনা তত বেসি হবে

নিয়মিত কিছু এনালিসিস দেখার জন্য আমার সাইট ফলো করতে পারেন
http://tigerfxbd.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 11:53 PM
Flag(0)

এই লিংকে ভিজিট করুন । টেকটিউনসের টিউনার তানভীর জেড আহমেদ খুব ভালো করে ফরেক্স সম্পর্কে আলোচনা করেছেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 02:22 PM
Flag(0)

এটাও ভাল >> babypips.com

laughThankslaugh

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 12:04 PM
Flag(0)

Please use bangla for asking and answering

http://bdpips.com/school/ এ খুব ভাল রিসোর্স পাবেন আশা করি ফরেক্স শুরু করার জন্যে

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit