রবীন্দ্রনাথ ঠাকুর ঢাকা University প্রতিষ্ঠার বিপক্ষে ছিলেন কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 13, 2012 10:30 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 03:03 PM
Flag(0)

১৯১২ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার যে ঘোষণা দেওয়া হয়েছিল রবীন্দ্রনাথ তার বিপক্ষে ছিলেন………….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 01:38 AM
Flag(0)

না।

১৯১২ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার যে ঘোষণা দেওয়া হয়েছিল বীন্দ্রনাথ তার বিপক্ষে ছিলেন

Sign in to Reply
Replying as Submit