সফটওয়্যার কিভাবে ক্র্যাক করতে হয় কেউ কি বলবেন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 13, 2012 04:26 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 03, 2012 12:49 PM
Flag(0)

ভিন্ন ভিন্ন সফটওয়্যার ভেদে ক্র্যাক করার পদ্ধতি ভিন্ন হতে পারে ।

সবচেয়ে ভালো উপায় আপনি যখন ডাউনলোড করবেন তখন এর সাথেই টেক্সট ফাইল দেয়া থাকে যে কিভাবে ক্র্যাক করতে হবে ।

ধন্যবাদ ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 01:31 PM
Flag(0)

প্রায় প্রত্যেক সফটওয়্যারের ক্র্যাক পাওয়া যায়। এইটা আলাদা ডাউনলোড করতে হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 16, 2012 04:57 AM
Flag(0)

ক্র্যাক করা বেআইনি।

“OllyDbg” নামের একটি ছোট প্রোগ্রাম দিয়ে সফটওয়্যার এর ক্র্যাক করা যায়।

কিভাবে “OllyDbg” ব্যবহার করা যায়…

ডাউনলোড…

Sign in to Reply
Replying as Submit