আমার পিসিতে ডেক্সটপ আইকন পাছিনা, দয়া করে সাহায্য করুন।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 12, 2012 02:06 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 02, 2013 04:11 PM
Flag(0)

মাউসের ডান বোতামে ক্লিক করে View>> Show DeskTop Icon এ মার্ক দিন । ১০০ % কাজ হবে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 13, 2012 04:22 AM
Flag(0)

উইন্ডোস এক্সপি হলে
স্টার্ট মেনু থেকে মাই কম্পুটার এর উপর রাইট ক্লিক করে
শো অন ডেক্সটপ সিলেক্ট করে দেন

Sign in to Reply
Replying as Submit