kon khabar sorir a basi shokti dai?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 15, 2012 10:54 AM 8 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

8 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 11:59 PM
Flag(0)

শরীরের তাপমাত্রা ১ ডিগ্রী বৃদ্ধী করলে আপনার শক্তি বারবে ১৩% ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 11:58 PM
Flag(0)

রান্না বান্নার সব তথ্য পাবেন http://udrajirannaghor.wordpress.com এখানে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 11:58 PM
Flag(0)

এখানে কিছু তথ্য পাবেন www.fitnessbd.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 11:17 AM
Flag(0)

মধু, দুধ, ডিম এছাড়া প্রচুর ক্যালরি রয়েছে এমন খাবার ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 01:27 AM
Flag(0)

Niomito khawar shate shate prochur pani khben ete shorir shushto thakbe! Thanks!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 06:04 PM
Flag(0)

এই লিঙ্কটিতে ” http://www.flavoreddelights.com/2009/07/top-10-foods-to-boost-your-energy/ “ঘুরে আসুন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 06:01 PM
Flag(0)

ছোলাও পুষ্টিকর এবং শক্তি যোগায় ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 11:32 AM
Flag(0)

শরীরে শক্তি যোগার জন্যে মধুর বিকল্প নাই… তবে নিয়মিত খাইতে হবে…

Sign in to Reply
Replying as Submit