bhai ami gp internet use kori kintu vry slow ,kun operetor er internet valo ektu bolben ki?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 12, 2012 07:15 AM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 12, 2013 03:32 AM
Flag(0)

Citycell Zoom Ultra………….নিউ ভার্সন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 03:09 PM
Flag(0)

Robi’r upore keho nai! Robi postpaid dia 488 takai unlimited use korte paren! But, package nia ghataghati na korai valo, amar moto 2300 takar bash khaite paren! Thanks! ** FM = FROM MOBILE **

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 12, 2012 12:27 PM
Flag(0)

TRY airtel or Graminfone

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 12, 2012 11:07 AM
Flag(0)

Citycell Zoom Ultra. আপনি Banglalion and Qubee ব্যবহার করতে পারেন। কিন্তু এদের package price টা একটু বেশি। এক্ষেত্রে zoom ultra হাতের নাগালে বলে আমি মনে করি। আমি ৪৯০ টাকায় আনলিমিটেড ব্যবহার করি। স্পীড ও ফুল পাওয়া যায় এতে।

Sign in to Reply
Replying as Submit