ডেল ইন্সপাইরন এন৪০৫০ তে উইন্ডোজ ৭ দেয়ার পার এর ব্লুটুথ কাজ করেনা কেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 12, 2012 03:43 AM 2 Answers
Subscribe

ডেল পিসিতে উইন্ডোজ ইন্সটল করার কি আলাদা কোন নিয়ম আছে কিনা?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 12, 2012 12:35 PM
Flag(0)

Download ihis Driver and install this

http://driverhunterdownloadpage.blogspot.in/2012/05/dell-wireless-1701-bleutooth-v30hs.html

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 12, 2012 04:52 AM
Flag(0)

windows 7 install korar por driver backup theke bluetooth er driver install korun.
othoba dekstop>my computer er upor right click kore properties> device manager> tarpor shobgulu device er driver update koren. pc restart den.

Sign in to Reply
Replying as Submit