AnswersBD এ গুরু হয়ে কি লাভ? আমি কি কোন পুরস্কার পাব? না কি কোন অর্থ পাব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 11, 2012 06:27 PM 4 Answers
Subscribe

AnswersBD এ গুরু হয়ে কি লাভ? আমি কি কোন পুরস্কার পাব? না কি কোন অর্থ পাব?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 13, 2012 11:47 PM
Flag(0)

গুরু দের জন্যে আপাতত কোন পুরস্কার এ ব্যবস্থা রাখা হয়নি… AnswersBD একটি পারষ্পারিক সহযোগিতা এর মাধ্যমে সকলের প্রশ্ন-সমস্যা এর সমাধান পাওয়াএরকম একটি প্লাটফরম দাড় করাতে চায়… আশা করি উত্তর পেয়েছেন। ধন্যবাদ Admin, 2 oct, 2012

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 13, 2012 05:46 PM
Flag(0)

ভাই ভালো লাগে তাই এই সাইট এ আসি। লাভ খুজলে মজা পাওয়া যায় না।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 01, 2012 03:12 PM
Flag(0)

“নিঃশেষে প্রান যে করিবে দান, ক্ষয় নাই তার ক্ষয় নাই!”

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 19, 2012 06:32 PM
Flag(0)

apnar maddhome hoyto karo upokar hote pare

Sign in to Reply
Replying as Submit