Facebook -এর মাধ্যমে কি টাকা আয় করা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 11, 2012 02:55 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 12, 2013 03:47 PM
Flag(0)

হ্যা অবশ্যই ফেসবুক থেকে আয় করা যায়। আপনি এই বিষয়ে বিস্তারিত পাবেন এসো আয় করি ডট কম এ। অনলাইন আয়মূলক বাংলাদেশের সবচেয়ে বড় সাইট। http://www.eshoaykori.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 12, 2013 05:22 AM
Flag(0)

প্রথমে আপনাকে একটি ফেসবুক পেইজ খুলতে হবে। তাতে একটিভ লাইকার রাখতে হবে। তারপর অন্যান্য পেইজের লাইক বাড়িয়ে অথবা পেইজের পোস্টের মধ্যে বিজ্ঞাপন প্রচার করে আয় করা যায়। সাধারণত, 1000 লাইক 400-500 টাকা বা তারও বেশি হতে পারে। ইত্যাদি…

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 19, 2012 05:34 PM
Flag(0)

fb er maddhome apni earn korte paren tobe ajonno apnar SMM somporke valo knowledge thakte hobe.

Sign in to Reply
Replying as Submit