amar n2310 er security code vule gasi.im diye master code disi but code error dakhay ki korbo.

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 15, 2012 08:46 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 05:09 PM
Flag(0)

ছদ্মনামী ভাই, আপনি এই লিংকে ভিসিট করুন । মনযোগ দিয়ে পড়ুন । আশা করি, আপনার সমস্যার সমাধান হয়ে যাবে । আমি নিজেও এই পদ্ধতিতে আমার মোবাইলের কিছু সমস্যার সমাধান করেছি ।

বাসায় বসেই যখন করতে পারবেন তখন বাইরের দোকানদারদের কাছে কেন যাবেন ? smiley

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 02:20 PM
Flag(0)

সম্ভব হলে সার্ভিসইং এর দকানে গিয়া মোবাইল এ Update Software Install করান যেটা আপনার সেটের মডেলে সাপোর্ট করে!

laughThankslaugh

heartheartheartheartheartheartheartLiKe M3 [লাইক মি]heartheartheartheartheartheartheart

Sign in to Reply
Replying as Submit