আমার সামনে অনার্স ১ম বর্ষের ইম্প্রভমেন্ট পরীক্ষা । তাই আমার ব্যবস্থাপনা বিভাগের মেথ/গনিতের ৩ বিষয়ের সাজেশন দরকার ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 15, 2012 08:09 AM 2 Answers
Subscribe

বিষয় ঃ ব্যবসায় গানিত , অর্থায়নের নীতিমালা , হিসাবিজ্ঞান । চলতি সিলেবাস-এর নীত অনুসারে দিতে হবে ।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 03:14 PM
Flag(0)

আমি দিতে পারলাম না বলে দুঃখ প্রকাশ করছি! আমি পলিটেকনিক এ পড়ি ইলেক্ট্রনিক্স-এ!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 03:14 PM
Flag(0)

আমি দিতে পারলাম না বলে দুঃখ প্রকাশ করছি! আমি পলিটেকনিক এ পড়ি ইলেক্ট্রনিক্স-এ!

Sign in to Reply
Replying as Submit