AnswersBD তে কিভাবে আপনার পয়েন্ট বাড়াবেন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 09, 2012 02:03 PM 4 Answers
Subscribe

 "AnswersBd" তে আপনাকে স্বগতম!

আপনাদের সকলের অংশ গ্রহনে আশা করি বাংলা ভাষায় একটি অনন্য কমিউনিটি দাড় করাতে পারব যা আপনার আমাদের সকলের জ্ঞান পিপাসা সামান্য হলেও মেটাবে।

 

 

এবার গুরু হবার পালা!

AnswersBD গুরু কি বলেন! এত প্রশ্নের উত্তর দেবেন আর আপনাকে গুরু মানবে না তাই কি হয় ?

 

 

গুরু হবেন কিভাবে ?

গুরু হতে গেলে আপনাকে বেশি করে

উত্তর দিতে হবে,

প্রশ্ন করতে হবে,

মন্তব্য করতে হবে,

অন্যের প্রশ্ন-উত্তরে ভোট দিতে হবে,

সবচেয়ে ভাল উত্তর দিয়ে শ্রেষ্ট উত্তর দাতা হিসেবে নিজেকে প্রমান করতে হবে,

আপনার উত্তরে ভোট সংগ্রহ করতে হবে,

এই তো!

 

 

কোন কাজে কত পয়েন্ট ?

১। প্রশ্ন করলে =১ পয়েন্ট

২। উত্তর দিলে= ৫ পয়েন্ট

৩। শ্রেষ্ট উত্তর নির্বাচিত হলে= ৮ পয়েন্ট

৪। আপনার প্রশ্নে যোগ ভোট পড়লে= ১ পয়েন্ট

৫। আপনার প্রশ্নে বিয়োগ ভোট পড়লে= -১ পয়েন্ট

৬। আপনার উত্তরে যোগ ভোট পড়লে= ১ পয়েন্ট

৭। আপনার উত্তরে বিয়োগ ভোট পড়লে= -১ পয়েন্ট

৮। কোন প্রশ্নে যোগ ভোট দিলে= ১ পয়েন্ট

৯। কোন প্রশ্নে যোগ বিয়োগ দিলে= ১ পয়েন্ট

১০। কোন উত্তরে যোগ ভোট দিলে= ১ পয়েন্ট

১১। কোন উত্তরে যোগ বিয়োগ দিলে= ১ পয়েন্ট

১২। আপনার প্রশ্নের একটি উত্তর নির্বাচিত করলে = ১ পয়েন্ট

 

আর গুরু হতে পারলে আপনার প্রফাইল লিঙ্ক দেখাবে ডান সাইড বারে।

ঠিক এরকম

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 02, 2013 03:44 AM
Flag(0)

এখন আবার চেন্জ হইছে……………………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 15, 2012 03:27 PM
Flag(0)

প্রশ্ন করে কি ভাবে আনসার গুরু হওয়া যায় ?? বেপারটা অদ্ভুত ভালো উত্তর এবং বেসি বেসি ভালো আনসার দিয়ে গুরু হলে সেটা যথাযথ হবে প্রশ্ন করার point আনসার গুরু এর point সাথে যোগ না করাই ভালো হবে আমি মনে করি

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 01:22 PM
Flag(0)

ধন্যবাদ অ্যাডিমন 🙂

Sign in to Reply
Replying as Submit