বিজয় সফটওয়ার তৈরি করতে হলে কী কী করতে হবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 15, 2012 06:04 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 08, 2013 03:41 AM
Flag(0)

এটা তৈরী করতে আপনার(যদি নূতন হন, কিংবা কোন সাহায্যকারী না থকে ) আপনার ২০ বছর সময় লাগবে। ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 12:40 AM
Flag(0)

আপনার প্রশ্নটি সুস্পষ্ট নয় । আসলে আপনি কী জানতে চাচ্ছেন ?? প্লাটফর্মের কথা ??

Sign in to Reply
Replying as Submit