আমার স্ত্রীর তলপেটে প্রচন্ড চুলকায়।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 08, 2012 11:50 PM 3 Answers
Subscribe

আমার স্ত্রীর তলপেটে গত ১৫-২০ দিন হলো প্রচন্ড চুলকায় । রাতে দিনে সবসময় চুলকায়। পুরো তলপেট জুরে। বর্তমানে সেখানে ছোট ছোট ঘামাছির মত উঠেছে। যা প্রচন্ড ব্যাথা করে এবং ঘামাছির মাথায় দুধের মত পোজ দেখছি। আমি একটি টপিক্যাল ক্রিম ব্যবহার করতে দিয়েছিলাম। গ্যাকো ফার্মার। নাম বর্তমানে মনে নেই। সারা রাত ঘুম হয় না ।দ্রুত সমাধান  চাই। 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 09, 2014 12:39 PM
Flag(0)

রিং গার্ড, বা ইচ্ছ গার্ড লাগিয়ে দেখতে পারেন, অথবা চর্মরোগ সংক্রান্ত ডাক্তারের শরণ্যাপণ্য হোন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 14, 2012 09:37 AM
Flag(0)

Please do not waist time & go to doctor as soon as possible

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 12, 2012 05:04 AM
Flag(0)

apni valo akjon doctor dekhan.

http://adf.ly/ClSjB

Sign in to Reply
Replying as Submit