ফেক লাইক কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 08, 2012 09:43 AM 2 Answers
Subscribe

ফেক লাইক আসলে কি

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 08, 2012 09:50 AM
Flag(0)

অনেকে আছে যারা অনলাইনে freelancing এর কাজ করে। এইসব কাজের মধ্যে একটি হচ্ছে কাজদাতাদের নির্দিষ্ট কিছু page এ লাইক দেয়া। এইগুলো মিথ্যে লাইক/ কেনা লাইক/ ফেইক লাইক (fake like).

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 08, 2012 09:48 AM
Flag(0)

ভুয়া ফেইসবুক একাউন্ট থেকে যে লাইক দেওয়া হয় বা সংগ্রহ করা হয়

Sign in to Reply
Replying as Submit