আমি ফেসবুকে একাউন্ট নাম পরিবর্তন করতে পারছি না।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 08, 2012 07:48 AM 2 Answers
Subscribe

আমি ফেসবুকে একাউন্ট নাম পরিবর্তন করতে পারছি না। অনেকবার (প্রায় ১০০ বার) চেষ্টা করেও কোনো লাভ হয় নি। কারো জানা থাকলে সাহায্য করুন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 09, 2012 12:42 PM
Flag(0)

কম্পিউটার এ ট্রাই করে দেখুন ।

Sign in to Reply
Replying as Submit