কেরাম খেলার নিয়ম কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 07, 2012 11:11 PM 3 Answers
Subscribe

একজন আমাকে একটা কেরাম বোর্ড উপহার দিল। কিন্তু এটা খেলার নিয়ম কি ?

rules of carrom board

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 01:35 AM
Flag(0)

এই নিয়োম টি দেখতে পারেন……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
1
AnswersBD Administrator Jan 25, 2013 11:52 PM
Flag(0)

নিচের ভিডিও গুলো ভাল করে দেখে নিন… বুঝতে পারবেন

http://www.youtube.com/watch?v=LJUoU80FWeI

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 03:08 PM
Flag(0)

বাজার থেকে কেরাম এর গুটি কিনে নিয়া Strike দিয়া গুটিতে মারতে থাকেন সব বুঝবেন!

laughধন্যবাদlaugh

Sign in to Reply
Replying as Submit